Header Ads

ছয়জন খেলোয়াড়ের সঙ্গে বৈঠক করেছেন হাথুরুসিংহে

 

ছবিঃ সংগৃহীত
প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে আজ ম্যাচের সিমুলেশন পরিস্থিতির একটি খুব দীর্ঘ সেশন গ্রহণ করেছিলেন এবং সন্ধ্যায় 7:45 মিনিটে সেশনের শেষে, তিনি আলোচনার জন্য ছয় ক্রিকেটারের সাথে বসেছিলেন।

তামিম ইকবাল, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহ রিয়াদের মতো খেলোয়াড়রা সকালে ইনডোর সুবিধায় নেট সেশনের মধ্য দিয়েছিলেন এবং ম্যাচের দৃশ্যের সিমুলেশন সেশন শেষ হওয়ার পরে, তামিম, মুশফিকুর, মাহমুদউল্লাহ, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ এবং নাজমুলের সাথে উপলব্ধ তিন সিনিয়র। চন্দিকা হাথুরুসিংহের সঙ্গে মাঠে বৈঠকে বসেন হোসেন শান্ত।

এত দীর্ঘ সেশনের পর খেলোয়াড়দের একের পর এক কথা শোনার আগেই কোচ হাল্কা আলোচনা শুরু করেন। প্রায় 10 মিনিট ধরে তিনি তার বক্তৃতা অনুসরণ করেন। অন্যান্য কোচিং প্যানেল সদস্য এবং খেলোয়াড়রা বিশেষ আলোচনায় অংশ নেননি। টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান পারিবারিক জরুরি অবস্থার কারণে যুক্তরাষ্ট্রে থাকায় এখনও টাইগারদের সাথে যোগ দেননি।

বৃহস্পতিবার কোচও সব খেলোয়াড়ের সঙ্গে বসেছিলেন এবং একটি উপস্থাপনার মাধ্যমে খেলোয়াড়দের কাছে তার পরিকল্পনার কথা জানিয়েছিলেন। কোচ শৃঙ্খলা এবং ইতিবাচকতা চেয়েছিলেন এবং খেলোয়াড়দের সাথে তার প্রথম আনুষ্ঠানিক দিনে তার উপস্থাপনার একটি বড় অংশ ছিল মানসিক দক্ষতা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.