Header Ads

প্রথম টেষ্টের জন্য বাদ পড়ার পরে অস্ট্রেলিয়ার হেড আবার ডাক পেলেন

 

ছবি: রয়টার্স

অস্ট্রেলিয়ান মিডল অর্ডার ব্যাটসম্যান ট্র্যাভিস হেড বলেছেন, ভারতে উদ্বোধনী টেস্টের জন্য বাদ পড়ার কারণে নির্বাচকদের সাথে "শক্তিশালী" কথোপকথনের পরে অবাক হয়ে এসেছিল এবং তিনি পুনর্বিবেচনার পরে লাইন আপে যে কোনও জায়গায় খেলতে প্রস্তুত ছিলেন।

পাকিস্তান ও শ্রীলঙ্কার ট্যুরে স্পিনের বিপক্ষে লড়াই করার পরে নাগপুরে চার ম্যাচের সিরিজের প্রথম টেস্টের জন্য ২৯ বছর বয়সী আক্রমণাত্মক বাম-হ্যান্ডার দল থেকে বাদ পড়েছিলেন।
তবে এই পদক্ষেপটি স্টিভ ওয়া এবং ম্যাথু হেডেন সহ প্রাক্তন খেলোয়াড়দের কাছ থেকে আগুনে পড়েছিল।

"এটি এমন কিছু ছিল যা আমি এখানে আসার আশা করি না," হেড নয়াদিল্লিতে সাংবাদিকদের বলেন। "কথোপকথনগুলি শক্তিশালী ছিল। প্রত্যেকেরই আলাদা মতামত রয়েছে I

"আমি মনে করি এটিই কথোপকথনগুলিকে তারা যেভাবে গিয়েছিল সেভাবেই পরিণত করেছিল, কারণ উভয় উপায়েই শ্রদ্ধা রয়েছে এবং আমরা আমাদের মতামত জানাতে সক্ষম হয়েছি।

"আমি পরের দিন সকালে ঘুম থেকে উঠেছি এবং আমি এখনও অস্ট্রেলিয়ার হয়ে খেলতে ট্যুরে আছি, আমি এখনও যা করতে পছন্দ করি তা করতে চাই । আমি প্রতিযোগিতা ও খেলতে পছন্দ করি তবে আমি ছেলেদের সমর্থন করতে পারি এমন আরও একটি উপায় আছে ... আমার এখনও মনে হচ্ছে আমি দুর্দান্ত জায়গায় আছি। "

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অস্ট্রেলিয়ার সাম্প্রতিক হোম সিরিজে তিনটি অর্ধ-শতক চালানো এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও মুগ্ধ হেড হেডকে ভারতীয় রাজধানীতে দ্বিতীয় টেস্টের জন্য ফিরিয়ে দেওয়া হয়েছিল।

সিরিজে ২-০ ব্যবধানে নেমে অস্ট্রেলিয়া ছয় উইকেটে হেরে গিয়েছিল তবে দ্বিতীয় ইনিংসে তার দলের হয়ে শীর্ষস্থানীয় স্কোরিংয়ের আগে হেড ১২ রান করেছিলেন, ডেভিড ওয়ার্নারের সাথে ব্যাটিং খোলার প্রচারিত হওয়ার পরে দ্বিতীয় ইনিংসে ৪৩ টির সাথে এক ঝাঁকুনিতে ভুগার পরে প্রতিস্থাপিত হয়েছিলেন।

হেড বলেছেন, "এটি একটি ছোট নমুনা টুকরো ছিল, তবে এখানে ছোট্ট নমুনার টুকরোগুলি আশা করা যায় যে পরবর্তী দুটি টেষ্টের জন্য এগিয়ে যাওয়ার জন্য কিছুটা স্বর্ণ হতে পারে," হেড বলেছেন।

"প্রথম টেষ্টে বাদ পরার পরে, আমি যে কোনও জায়গায় ব্যাট করব যে দলটি আমার খেলা পাওয়ার জন্য আমার প্রয়োজন ছিল।"
তৃতীয় টেস্টটি আহমেদাবাদে ফাইনাল ম্যাচ দিয়ে ১লা মার্চ ইন্দোরে শুরু হবে। দুটি দল ১৭ মার্চ থেকে  তিনটি ওয়ানডে আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হবে।




কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.