Header Ads

জামাল ভূঁইয়া আর্জেন্টিনার ক্লাবে যোগ দিতে রিলিজ লেটার চেয়েছেন

 

বাংলাদেশের অধিনায়ক জামাল ভূঁইয়া। ফাইল ছবি: সংগৃহীত

মঙ্গলবার ফেডারেশন কাপে পেনাল্টি শুটআউটে আবাহনীর কাছে ৫-৪ গোলে পরাজিত হলে বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া হয়তো মৌসুমের শেষ ঘরোয়া ম্যাচ খেলেছেন।

সফররত আর্জেন্টিনার পররাষ্ট্রমন্ত্রী সান্তিয়াগো আন্দ্রেস ক্যাফিয়েরোর সাথে বাংলাদেশ অধিনায়কের সৌজন্য সাক্ষাতের পরে, দেশের তৃতীয় বিভাগের ক্লাব সোল ডি মায়োর দ্বারা বাংলাদেশ অধিনায়ককে চুক্তিবদ্ধ করা হয়েছে বলে বেশ কয়েকটি আর্জেন্টিনার নিউজ পোর্টালের খবরে সোমবার শিরোনাম হন জামাল।

যদিও জামাল প্রাথমিকভাবে প্রতিবেদনটি অস্বীকার করেছিলেন, তিনি মঙ্গলবার ডেইলি স্টারের কাছে স্বীকার করেছেন যে তিনি সোল ডি মায়োর কাছ থেকে একটি প্রস্তাব পেয়েছিলেন। তবে শেখ রাসেলের সঙ্গে তার চুক্তির প্রস্তাব গ্রহণের ক্ষেত্রে দৃশ্যত বাধা।

জামাল দ্য ডেইলি স্টারকে বলেন, "এটি বাংলাদেশ ফুটবল এবং বাংলাদেশের জন্য একটি বিশাল মাইলফলক, বাংলাদেশেও খুবই ঐতিহাসিক [ব্যাপার]।" "আমি সেখানে যেতে চাই এবং আর্জেন্টিনা থেকে ক্লাবের লোকেরা এখানে এসেছে কারণ তারা গুরুতর।"

জানা গেছে, শেখ রাসেল ব্যবস্থাপনা মৌসুমের মাঝামাঝি জামালকে ছেড়ে দিতে চায় না কারণ তাদের মতে, তিনি স্থানীয়দের মধ্যে সেরা খেলোয়াড়।

জামাল বলেন, "আমি আগামীকাল (বুধবার) তাদের সাথে কথা বলব এবং তাদের অনুরোধ করব যে আমাকে পরবর্তীতে মুক্তি দেওয়ার জন্য"।

জামাল এর আগে কলকাতা-ভিত্তিক মোহামেডান স্পোর্টিং ক্লাবে খেলেছিলেন যখন অধুনালুপ্ত সাইফ এসসি তাকে আই-লিগে খেলার অনুমতি দেয়। মোহামেডান পরে তাকে মিড-টার্ম উইন্ডোতে সই করে।

এদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি ৩-৩ গোলে ড্র হওয়ার আগে স্কাই ব্লুজ পেনাল্টিতে জিতে গ্রুপের শীর্ষস্থান দখল করে। জাতীয় দলের আন্তর্জাতিক অ্যাসাইনমেন্টে জায়গা করে নিতে ঘরোয়া মৌসুমে এখন এক মাস বা তার বেশি বিরতি নেবে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.