Header Ads

ইন্টার মিয়ামি মেসির জন্য বিড করতে পারে: রিপোর্ট

 ইন্টার মিয়ামি সিএফ এই গ্রীষ্মে লিওনেল মেসির জন্য দরদাতাদের মধ্যে থাকতে পারে, এমএলএস কমিশনার ডন গারবার অ্যাথলেটিককে বলেছেন।





পিএসজির প্রশিক্ষণের সময় লিওনেল মেসি।  ছবি: পিএসজি

জুনে প্যারিস সেন্ট-জার্মেইয়ের সাথে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ায় বিশ্বের বিভিন্ন দল মেসির প্রতি আগ্রহ প্রকাশ করতে শুরু করেছে।

"আপনি সম্ভবত গেমের ইতিহাসে সবচেয়ে বিশেষ খেলোয়াড়ের সাথে কাজ করছেন," গার্বার বলেছিলেন।  "সুতরাং, যখন তাকে মিয়ামির সাথে যুক্ত করার গুজব হয়, তখন এটি দুর্দান্ত। এবং যদি এটি ঘটতে পারে তবে এটি এমএলএসের জন্য ভয়ঙ্কর হবে, এটি মেসি এবং তার পরিবারের জন্য দুর্দান্ত হবে এবং আমাদের সাথে সবকিছুর মতো আমরা চেষ্টা করি  সুযোগ কমে গেছে। আমি এর চেয়ে বেশি কিছু দিতে পারব না কারণ আমাদের কাছে সেগুলো নেই।"

মেসি, যিনি জুনে ৩৬ বছর বয়সী, তিনি আর্জেন্টিনার ২০২২ বিশ্বকাপ জয়ী দলের অংশ ছিলেন এবং তিনি যেখানেই নামবেন তার মূল্য আসবে।

গারবার বলেছিলেন যে মেসিকে এমএলএসে আনার জন্য একটি চুক্তির জন্য "সৃজনশীল" আর্থিক সমাধান প্রয়োজন।  অ্যাথলেটিক রিপোর্ট করেছে যে টরন্টো এফসি-র লরেঞ্জো ইনসাইন $১৪ মিলিয়ন বেস বেতনে লিগের সর্বোচ্চ বেতনপ্রাপ্ত খেলোয়াড়।

গারবার বলেছেন, "আমাদের একটি চুক্তি করতে হবে যা (মেসি) তার এবং তার পরিবার যেভাবে আশা করে সেভাবে ক্ষতিপূরণ দিতে যাচ্ছে।"  "সেটা কি? সত্যি বলতে, আমরা আজ জানি না।"

অ্যাথলেটিক রিপোর্ট করেছে যে মেসির যেকোন চুক্তি ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে যোগাযোগ করতে পারে, যিনি সৌদি আরবের আল নাসারের সাথে প্রতি বছর $৭৫ মিলিয়ন আয় করছেন বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.