Header Ads

রেকর্ড জয়ে সালাহ তার সেরা দিনগুলোর একটি উপভোগ করছেন

 


লিভারপুল ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ রবিবার মার্সিসাইড ক্লাবের প্রিমিয়ার লিগের শীর্ষ স্কোরার হওয়ার জন্য চিরপ্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে রেকর্ড ৭-০ গোলে দুবার গোল করে "আমার সেরা দিনগুলির মধ্যে একটি" হিসাবে বর্ণনা করেছেন।

অ্যানফিল্ডে দ্বিতীয়ার্ধে সালাহ তাদের চতুর্থ এবং ষষ্ঠ গোল করে ব্যক্তিগত রেকর্ডটি দাবি করেন এবং ইউনাইটেডের বিরুদ্ধে তার ক্লাবের সর্বকালের সবচেয়ে বড় জয় উদযাপন করতে তার শার্ট খুলে ফেলেন।

সালাহ, যিনি সব প্রতিযোগিতায় ইউনাইটেডের বিরুদ্ধে টানা ষষ্ঠ ম্যাচে গোল করেছিলেন, প্রিমিয়ার লিগে লিভারপুলের হয়ে ১২৯ গোলে পৌঁছেছেন, যা তাকে ইংলিশম্যান রবি ফাউলারের চিহ্ন ছাড়িয়ে গেছে, যিনি মিশরীয়কে টুইটারে অভিনন্দন জানিয়েছিলেন।

সালাহ হাসিমুখে বিআইএন স্পোর্টসকে বলেন, "আমি এটা বর্ণনা করতে পারব না। এটি আমার জীবনের অন্যতম সেরা দিন, এবং আমি ক্লাবে আসার সময় থেকে যে রেকর্ডটি চেয়েছিলাম তা আমি ভেঙে দিয়েছিলাম।"

আমরা ম্যাচে প্রবেশ করেছি, এবং আমাদের লক্ষ্য ছিল জেতা... প্রত্যেকেই স্কোর করার জন্য ক্ষুধার্ত ছিল, এবং আমরা সাতটি স্কোর করেছি এবং আমি আশা করি এটি আমাদেরকে উত্সাহিত করবে, অতিরিক্ত আত্মবিশ্বাস নয়... এবং আমরা যতক্ষণ না আমরা জয় চালিয়ে যেতে পারি  শীর্ষ চারে মৌসুম শেষ করুন।"

লিভারপুলের পাঁচটি লিগ ম্যাচে চতুর্থ জয় তাদের নিউক্যাসল ইউনাইটেডের উপরে ৪২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে উঠে এসেছে, একটি খেলা হাতে রেখে চতুর্থ স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের থেকে তিন পিছিয়ে।

"আমি মনে করি আমরা সমস্ত সুযোগের সদ্ব্যবহার করতে সফল হয়েছি, এবং আমাদের ফিনিশিং সব খেলোয়াড়দের থেকে দুর্দান্ত ছিল" সালাহ, যিনি ২০১৭ সালে তার প্রথম লিভারপুল গোল করেছিলেন, যোগ করেছেন।

সালাহর ব্রেস ছাড়াও, ফরোয়ার্ড কোডি গ্যাকপো এবং ডারউইন নুনেজ প্রত্যেকে দুবার করে গোল করেন, আগে রবার্তো ফিরমিনো বেঞ্চ থেকে নেমে জুয়ের্গেন ক্লপের দলকে সপ্তম স্বর্গে পাঠান।

সালাহ বলেন, "আমরা সবাই গোল করার পর আমি চেয়েছিলাম ফিরমিনো এবং (ডিয়োগো) জোটা গোল করুক, এবং ফিরমিনো গোল করতে পেরেছিল," সালাহ বলেছেন।

শনিবার, লিভারপুল বোর্নমাউথ পরিদর্শন করে, যারা শনিবার লিডার আর্সেনালের কাছে ৩-২ ব্যবধানে হেরেছে, বুধবার রিয়াল মাদ্রিদে তাদের রাউন্ড অফ ১৬ চ্যাম্পিয়ন্স লিগ টাইয়ের দ্বিতীয় লেগে অ্যানফিল্ডে তাদের ৫-২ ব্যবধানে হার উল্টানোর চেষ্টা করার আগে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.