Header Ads

টাইগারদের ওপর হোয়াইটওয়াশের ঝিলিক

 


আজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হওয়ার পর একটি উচ্ছ্বসিত ইংল্যান্ড দল ২০১৪ সালের পর বাংলাদেশকে প্রথম ওয়ানডে হোম সিরিজ ক্লিন-সুইপ করার দ্বারপ্রান্তে রয়েছে।

প্রায় নয় বছর আগে ঘরের মাঠে টাইগারদের হোয়াইটওয়াশ করার শেষ দল ছিল শ্রীলঙ্কা, এবং চট্টগ্রামের উইকেটের অনুমিত প্রকৃতি বিবেচনা করে, যা মিরপুর ট্র্যাকের চেয়ে অনেক বেশি ব্যাটিং-বান্ধব, দেখা যাচ্ছে যে টাইগাররা বিপক্ষে রাইডের জন্য প্রস্তুত।  ইংল্যান্ডের শক্তিশালী ব্যাটিং লাইন আপ পারদর্শী বোলারদের দ্বারা সমর্থিত, যারা তাদের যোগ্যতা দেখাতে সক্ষম হয়েছে।

গত বছর টাইগারদের বিরুদ্ধে তৃতীয় ওডিআইতে ভারত মোট ৪০০ ছাড়িয়েছে, ওপেনার ইশান কিশানের ডাবল সেঞ্চুরি সহ।

টাইগাররা প্রথম ওয়ানডেতে ইংল্যান্ডের বিপক্ষে তিন উইকেটে একটি উত্তেজনাপূর্ণ প্রতিদ্বন্দ্বিতায় হেরে যায় এবং শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচে জস বাটলারের নেতৃত্বাধীন দল ১৩২ রানে হারে।  মিরপুরে।

তামিম ইকবাল অ্যান্ড কো-কে তাদের নিজস্ব ডেনে টানা সাতটি জয়ের পরে ঘরের মাঠে ওয়ানডে সিরিজের পরাজয় সহ্য করতে হয়েছিল, ২০১৬ সালে ইংল্যান্ড তাদের ঘরের মাঠে পরাজিত করার শেষ দল ছিল।

তামিম, লিটন দাস, মুশফিকুর রহিম এবং মাহমুদউল্লাহর মতো টাইগারদের সামগ্রিক প্রদর্শনে অপ্রতিরোধ্য ব্যাটিং প্রচেষ্টা দড়ি দিয়েছিল, যখন বোলাররা দুর্দান্ত পারফরম্যান্সের পরেও দুটি ম্যাচে কিছু করার জন্য লড়াই করেছেন।  প্রথম ওয়ানডে, দ্বিতীয় ম্যাচে পথ হারায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.