Header Ads

টাইগারদের চোখ আজ ঐতিহাসিক জয়


আজ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ জয়ের দিকে তাকিয়ে থাকবে বাংলাদেশ।

ম্যাচটি শুরু হওয়ার কথা স্থানীয় সময় বিকেল ৩টায়।

সাকিব আল হাসান অ্যান্ড কোং চট্টগ্রামে বিশ্ব চ্যাম্পিয়নদের চমকে দিয়েছিল, আক্রমণাত্মক মানসিকতার সাথে বেরিয়ে এসে ইংল্যান্ডের বিরুদ্ধে সংক্ষিপ্ততম ফরম্যাটে প্রথমবারের মতো জয় নিবন্ধন করে।  স্বাগতিকরা আশা করবে ঢাকায় সেই গতি এনে সিরিজ জিতবে।

টাইগাররা প্রথম টি-টোয়েন্টিতে প্রায় সব বক্সে টিক দিয়েছিল, তিনটি বিভাগেই সম্মিলিত দৃষ্টিভঙ্গি প্রদর্শন করে এবং এটি আবার প্রয়োজন হবে।  আশা করা হচ্ছে আজ তাদের জয়ী কম্বিনেশন নিয়ে স্বাগতিক দল ছটফট করবে না।

ভেন্যুতে পরিবর্তন দর্শকদের মনের পিছনেও হতে পারে কারণ তারা মিরপুরে তাদের প্রথম টি-টোয়েন্টিতে দেখাবে -- ঐতিহাসিকভাবে টাইগারদের জন্য একটি সুখী শিকারের জায়গা।

ছয় উইকেটের জয়ের আগে পেসার হাসান মাহমুদের কিছু ব্যতিক্রমী ডেথ-ওভার বোলিংয়ের সৌজন্যে বাংলাদেশ প্রথম টি-টোয়েন্টিতে ইংল্যান্ডকে ছয় উইকেটে ১৫৬ রানে সীমাবদ্ধ করতে পারলেও, ইনিংসের প্রথম অংশে স্বাগতিকরা এখনও আরও ভাল বোলিং করতে চাইবে।

অন্যদিকে, ইনজুরির কারণে বাড়তি চাপে থাকবে ইংল্যান্ড।  দর্শকদের মাত্র ১২ জন ফিট ক্রিকেটার থেকে তাদের ১১ জনকে বেছে নিতে হবে।  যাইহোক, দর্শকদের বোলিং লাইন আপ - যেখানে পেসার জোফরা আর্চার, মার্ক উড, ক্রিস ওকস এবং স্যাম কুরানের পাশাপাশি লেগিজ আদিল রশিদ এবং মঈন আলী রয়েছে - বড় হুমকি হয়ে দাঁড়াবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.