Header Ads

সাকিবের অনুরোধে পাপন টিম হোটেলে গেলেও সাকিব ব্যস্ত অন্যত্র

 


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বৃহস্পতিবার সাকিব আল হাসানের অনুরোধে রাজধানীর টাইগারদের টিম হোটেলে গিয়েছিলেন কিন্তু তারকা অলরাউন্ডারের সাথে দেখা করতে পারেননি, যিনি অন্যত্র বাণিজ্যিক প্রতিশ্রুতি পূরণে ব্যস্ত ছিলেন বলে জানা গেছে।

বিসিবি সভাপতির মতে, বুধবার ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ওয়ানডেতে তিন উইকেটের পরাজয়ের পর দলের হোটেলে তার সফরের উদ্দেশ্য ছিল 'সাকিবের সঙ্গে দেখা করা' এবং খেলোয়াড়দের 'সাহস দেওয়া'।

"আমি এখানে [টিম হোটেলে] আসার একটি একক কারণ রয়েছে। প্রথম ওয়ানডে-র আগে টিম হোটেলে আমার প্রথম সফরের সময় আমি সাকিবের সাথে দেখা করতে পারিনি। তাই সাকিবের অনুরোধে আজ এসেছি। আসলে আমি এখানে এসেছি। সবাইকে দেখুন এবং তাদের সাহস দিন,” হাসান বৃহস্পতিবার খেলোয়াড়দের সাথে দেখা করার পর মিডিয়াকে বলেছিলেন, টাইগাররা ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের নির্ধারক খেলার একদিন আগে।

তবে সাকিব অনুপস্থিত থাকায় হাসান জানান, ফোনে কথা হয়েছে অলরাউন্ডারের সঙ্গে।

"আমি তার [সাকিবের] সাথে ফোনে কথা বলেছিলাম। তিনি যখন জানতে পারেন যে আমি [টিম হোটেলে] বেড়াতে যাচ্ছি, তিনি আমাকে ফোন করে বললেন যে তিনি অন্যত্র আছেন। তিনি আমাকে বললেন, 'রাত ৯টার পর এসো।' এবং আমি উত্তর দিয়েছিলাম, 'দেখুন, আপনি ব্যস্ত থাকায় ঠিক আছে। [সাকিব এবং অন্যান্যদের] বলার মতো আমার খুব বেশি কিছু নেই। আমি কেবল চলে এসেছি এবং তাদের সাথে কিছু কথা বলব [অন্য দলের সদস্যরা যারা উপস্থিত ছিলেন। টিম হোটেলে]। আমি আপনার সাথে রাতে পরে ফোনে কথা বলব।' আমি তাকে বলেছিলাম যে আমি তার সাথে ফোনে কথা বলব,” হাসান ব্যাখ্যা করলেন।

শাকিবের সঙ্গে ফোনে কথোপকথন কেমন হবে জানতে চাইলে হাসান বলেন, "শুধু তার সঙ্গে সাধারণ কথা বলুন। বেশি কিছু বলার নেই, শুধু তাকে সাহস দেওয়ার জন্য।"

প্রথম ওডিআইয়ের আগে গত সোমবার টিম হোটেলে গিয়েছিলেন হাসান। সে সময়ও তিনি সাকিবের সঙ্গে দেখা করতে পারেননি। হাসানের কথায়, সেদিন সাকিব তাকে জিজ্ঞেস করেছিলেন, 'সেদিন কোনো কাজে ব্যস্ত থাকায় পরশু তার সঙ্গে দেখা করতে পারবে কিনা'।

এর আগে, হাসান একটি সাক্ষাত্কারে নিশ্চিত করেছিলেন যে অদম্য সাকিব এবং তামিম ইকবালের মধ্যে অনুভূত 'ফাটল' প্রকৃতপক্ষে সত্য ছিল শুধুমাত্র পরে দাবি করা হয়েছিল যে তিনি 'ফাটল' এবং 'অস্বাস্থ্যকর ড্রেসিংরুমের পরিবেশ' সম্পর্কে যা শুনেছেন তার সবই 'বাইরের'। বিশেষ করে মিডিয়া'।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.