Header Ads

বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ স্ট্রিমিং ১ম ওডিআই,২০২৩- কোথায় বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ দেখতে হবে? বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ টেলিকাস্ট চ্যানেল বিনামূল্যে

 


বাংলাদেশ বনাম ইংল্যান্ড  দ্বিতীয় ওয়ানডে বিশদ বিবরণ:

ম্যাচ: বাংলাদেশ বনাম ইংল্যান্ড
তারিখ: ৩য় মার্চ ২০২৩
ভেন্যু: শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম, মিরপুর, ঢাকা, বাংলাদেশ

এই খেলাটি সকাল ১১ঃ৩০ AM IST এ শুরু হবে এবং লাইভ স্কোর এবং ধারাভাষ্য ফ্যানকোড এবং ক্রিকেটঅ্যাডিক্টর ওয়েবসাইটে দেখা যাবে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড  দ্বিতীয় ওডিআই পূর্বরূপ ঃ

এই তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এখন পর্যন্ত বাংলাদেশ ও ইংল্যান্ড একে অপরের বিরুদ্ধে একটি ম্যাচ খেলেছে যেখানে ইংল্যান্ড সেই খেলাটি জিতেছে এবং বর্তমানে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে।

প্রথম ওয়ানডে ম্যাচে বাংলাদেশকে ৩ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। সেই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। ব্যাট করতে নেমে বাংলাদেশ বোর্ডে ২০৯ রান তোলে যেখানে দলের পক্ষে যথাক্রমে নাজমুল হোসেন শান্ত ও মাহমুদউল্লাহ স্মজেদু ৫৯ ও ৩১ রান করেন।

ইংল্যান্ডের হয়ে জোফরা আর্চার, মার্ক উড, মঈন আলী ও আদিল রশিদ ২টি করে উইকেট নেন। তাড়া করতে এসে, ইংল্যান্ড সফলভাবে লক্ষ্য তাড়া করে ৪৯তম ওভারেই যেখানে ডেভিড মালান তাদের পক্ষে ১১৪ রান সংগ্রহ করে। বাংলাদেশের পক্ষে তাইজুল ইসলাম নেন ৩ উইকেট।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড  দ্বিতীয় ওয়ানডে আবহাওয়ার প্রতিবেদন:

ম্যাচের দিনে ৬৪% আর্দ্রতা এবং ১৪ কিমি/ঘন্টা বাতাসের গতি সহ তাপমাত্রা ২৫ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে বলে আশা করা হচ্ছে। খেলা চলাকালীন বৃষ্টিপাতের কোন সম্ভাবনা নেই।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড দ্বিতীয় ওয়ানডে পিচ রিপোর্ট:

শেরে বাংলা জাতীয় স্টেডিয়াম একটি ব্যাটিং-বান্ধব পৃষ্ঠ এবং এখানে আবারও ব্যাটারদের সহায়তা করবে বলে আশা করা হচ্ছে। পেসাররা ম্যাচের শেষার্ধে কিছুটা সাহায্য পেতে পারে যখন মধ্য ওভারে স্পিনাররা আধিপত্য বিস্তার করবে।

১ম ইনিংসের গড় স্কোর:

এই উইকেটে প্রথম ইনিংসের গড় স্কোর ২৪৯ রান।

দল তাড়া করার রেকর্ড:

দ্বিতীয় ব্যাট করা দল এখানে ভালো রেকর্ড উপভোগ করে না। এই ট্র্যাকে তাদের 20 জয়ের শতাংশ রয়েছে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড  দ্বিতীয় ওডিআই সম্ভাব্য একাদশঃ

বাংলাদেশ: তামিম ইকবাল ©, আফিফ হোসেন, সাকিব আল হাসান, লিটন দাস (উইকে), এবাদত হোসেন, মাহমুদউল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নাজমুল হোসেন শান্ত, হাসান মাহমুদ।

ইংল্যান্ড: জস বাটলার ©, জেসন রয়, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কুরান, মার্ক উড, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট (ডব্লিউকে), ক্রিস ওকস, রিস টপলি



কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.