Header Ads

সালমান শাহ অবলম্বনে কথিত ‘বুকের মোদ্দে আগুন’ মুক্তি পেয়েছে

 


জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব বহুল প্রত্যাশিত ধারাবাহিক ‘বুকের মোদ্দে আগুন’-এর ট্রেলারে এএসপি গোলাম মামুন চরিত্রে দর্শকদের স্তম্ভিত করেছেন। তানিম রহমান অংশু পরিচালিত, সিরিজটি এখন হইচই-এ প্রচার হচ্ছে।

ট্রেলারে, ইয়াশ রোহান জনপ্রিয় নায়ক আরমানের চরিত্রে অভিনয় করেছেন, যিনি তার ক্যারিয়ারের শীর্ষে একদিন নিহত হন। মৃত্যু জনগণের ক্ষোভকে প্রজ্বলিত করে এবং এএসপি গোলাম মামুনের নেতৃত্বে একটি তদন্ত শুরু হয়। আরমানের স্ত্রী সাবিনার চরিত্রে অভিনয় করেছেন তমা মির্জা এবং আরমানের সহ-অভিনেত্রী শবনম চরিত্রে অভিনয় করেছেন শাহনাজ সুমি।

সিরিজটি মুক্তির আগে, জানা গেছে যে "বুকের মোদ্দে আগুন" সুপারস্টার সালমান শাহের জীবন এবং তার রহস্যময় মৃত্যুর পরিস্থিতি প্রতিফলিত করে। যদিও সিরিজে তার নাম উল্লেখ করা হয়নি, গল্পটি তার জীবনকে ঘিরে তৈরি হয়েছে।

এ কারণে সালমান শাহের চাচা আলমগীর কুমকুম গত ফেব্রুয়ারিতে সিলেট জজকোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে সিরিজটির নির্মাতাদের মুক্তি ঠেকাতে আইনি নোটিশ পাঠান।

তারকাখচিত ওয়েব সিরিজটিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, তমা মির্জা এবং শাহনাজ সুমি, তানিয়া আহমেদ, আবু হুরায়রা তানভীর প্রমুখ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.