Header Ads

রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা লাইভ স্ট্রিম: অনলাইনে এল ক্লাসিকো কীভাবে দেখবেন, টিভি চ্যানেল, ভবিষ্যদ্বাণী, মতভেদ

 


সান্তিয়াগো বার্নাব্যুতে কোপা দেল রে সেমিফাইনালের প্রথম লিগে বৃহস্পতিবার রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনা তাদের প্রতিদ্বন্দ্বিতা পুনর্নবীকরণ করে। বার্সা রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে এখানে আসার জন্য যখন রিয়াল তিক্ত প্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদকে মোকাবেলা করেছিল। জাভির ছেলেরা বর্তমানে লা লিগার শীর্ষে কার্লো আনচেলত্তির সৈন্যদের থেকে সাত পয়েন্ট এগিয়ে রয়েছে এবং ব্লাউগ্রানা সাম্প্রতিকতম ক্লাসিকো ৩-১ জিতেছে যা এই বছরের শুরুতে স্প্যানিশ সুপারকোপায় এসেছিল। ক্যাম্প ন্যুতে এপ্রিলের শুরুতে ফিরতি লিগ আসবে।

       রিয়াল মাদ্রিদ বনাম বার্সেলোনা লাইভ স্ট্রিম কিভাবে দেখবেনঃ      

তারিখ: বৃহস্পতিবার, মার্চ ২ | সময়: বিকাল ৩টা ইটি
অবস্থান: সান্তিয়াগো বার্নাব্যু -- মাদ্রিদ, স্পেন
টিভি: ইএসপিএন | লাইভ স্ট্রিম: fuboTV (বিনামূল্যে চেষ্টা করুন)

           দলের খবর             
রিয়াল: ফেরল্যান্ড মেন্ডি এখনও পর্যন্ত ঊরুর চোট থেকে সেরে উঠতে পারেননি যা তিনি অ্যাটলেটির বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ভোগ করেছিলেন। লিভারপুলের বিপক্ষে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রথম লেগে জয়ের পর রদ্রিগো এবং ডেভিড আলাবাও দেরীতে ইনজুরির সাথে লড়াই করছেন। ব্রাজিলিয়ান সম্প্রতি প্রশিক্ষণ শেষে ফিরতে পারে কিন্তু অস্ট্রিয়ার আন্তর্জাতিক খেলোয়াড় বাইরে। লুকা মডরিচের সাসপেনশন শুধুমাত্র এই সপ্তাহান্তে রিয়াল বেটিসের বিপক্ষে শুরু হবে যখন ফ্লুর পরে মাঝখানে অরেলিয়ান চৌমেনিকে অংশীদার করা উচিত।

বার্সা: রবার্ট লেভান্ডোস্কির হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মাঠের বাইরে থাকতে পারে যা কাতালানদের জন্য একটি উল্লেখযোগ্য ধাক্কা। উসমানে দেম্বেলে এবং পেদ্রিও ইনজুরির কারণে বাদ পড়বেন তবে আনসু ফাতি এখনও তা করতে পারেননি। ফেরান টোরেস লেভান্ডোস্কির আরেকটি বিকল্প যখন রাফিনহা উয়েফা ইউরোপা লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের পরাজয়ের পরে পায়ের চোটের পরেও ফিরে আসতে পারেন।

          ভবিষ্যদ্বাণী            

রিয়াল এটিকে ছায়া দিতে পারে কারণ লা লিগা শিরোপা কম দেখা যাচ্ছে। বার্সার জন্য কোন লেভানডভস্কি বড় মিস নয় যখন লিভারপুলের বিপক্ষে রিয়ালের জয় দেখায় যে তারা এখনও বড় খেলার জন্য নিজেদের তুলে নিতে পারে। যাই হোক না কেন, টাই এখানে নির্ধারিত হবে না -- যদিও এটা হোম লেগের পরে রিয়ালকে সুবিধা দেয়। বাছাই: রিয়াল ২, বার্সা ১।

1 টি মন্তব্য:

  1. সাইটটি খুব ভালো,,,প্রতিনিয়ত এখানে আপডেট খবরগুলো পাই

    উত্তরমুছুন

Blogger দ্বারা পরিচালিত.