Header Ads

মাহফুজ, বুবলী অভিনীত ছবি ‘প্রহেলিকা’ মুক্তি পেয়েছে প্রথম গান

 


দীর্ঘ বিরতির পর মাহফুজ আহমেদের বিপরীতে বড় পর্দায় ফিরছেন শবনম বুবলী। এরই মধ্যে শেষ হয়েছে ‘প্রহেলিকা’ ছবির কাজ। বর্তমানে ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

চয়নিকা চৌধুরী পরিচালিত এ ছবির প্রথম গান ‘মেঘের নৌকা’ মুক্তি পেয়েছে। গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল, সুর করেছেন ইমরান মাহমুদুল। ‘মেঘের নৌকা’ গানে কণ্ঠ দিয়েছেন কোনাল ও ইমরান মাহমুদুল।
   



গানটি নিয়ে নিজের অনুভূতি জানাতে গিয়ে মাহফুজ আহমেদ বলেন, "কখনও কখনও মানুষ প্রথম দেখাতেই প্রেমে পড়ে যায়। গানটি শুনেই প্রেমে পড়ে যাই। গানটি শোনার পর থেকেই আমি প্রেমে পড়ে গেছি এবং এর থেকে বের হতে পারি না। আমার জন্য , এটি শুধু একটি গান নয়।"

শবনম বুবলী বলেন, "রূপালি পর্দায় এত সুন্দর গান করার সুযোগ আমরা খুব কমই পাই। শুটিং চলাকালীন এই গানটি আমার হৃদয়ের খুব কাছের এবং প্রিয় হয়ে উঠেছে। 'মেঘের নৌকা' মুক্তি পেয়েছে এবং দর্শকরা দেখতে পারবেন। এই গানের মিউজিক ভিডিওর মাধ্যমে মাহফুজ আহমেদের সঙ্গে আমার রসায়ন।

গানটি প্রসঙ্গে কোনাল বলেন, "ক্যারিয়ারের শুরু থেকেই রোমান্টিক গানে কাজ করে আসছি। এবার মুক্তি পেয়েছে 'প্রহেলিকা' ছবির 'মেঘের নৌকা' গানটি। আমার ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই গানটি রিলিজ হয়েছে এবং আমি আশা করি তাদের ভালো লাগবে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.