Header Ads

রণবীর কাপুর নিজেকে বদলে ফেললেন ‘পশুর জন্য

 

রণবীর কাপুর এবং তার প্রশিক্ষক শিবোহাম।  ছবি: ইনস্টাগ্রাম।

"তু ঝুথি ম্যায় মক্কার" তে তার দুর্দান্ত অভিনয়ের পর বলিউড তারকা রণবীর কাপুর তার আসন্ন ছবি "পশু" এর জন্য তার সমস্ত কিছু দিচ্ছেন।  অভিনেতা ইতিমধ্যে প্রকল্পের জন্য ব্যাপক শারীরিক রূপান্তর করেছেন।

তার নিরলস প্রচেষ্টার জন্য অভিনেতার প্রশংসা করে, রণবীর কাপুরের প্রশিক্ষক শিবোহম, তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের শারীরিক রূপান্তর ভাগ করে লিখেছেন, "আপনি যা দেখছেন তা সত্যিই একটি সুশৃঙ্খল জীবনধারা, উত্সর্গ এবং অনেক কঠোর পরিশ্রমের উদাহরণ। এটি একটি দলীয় প্রচেষ্টা এবং  এই ধরনের ফলাফল অর্ধ-হৃদয় জড়িত দ্বারা অর্জন করা যায় না। পুষ্টি, পরিপূরক, প্রশিক্ষণ কিন্তু সবকিছুর চেয়েও বেশি করে জেগে উঠতে হবে এবং যা প্রয়োজন তা করতে হবে, আপনার লক্ষ্য অর্জনের এক নম্বর কারণ এবং এটিই সেট করে  তুমি বাকিদের থেকে আলাদা।"

তিনি আরও উল্লেখ করেছেন, "৪টা ট্রেনিং সেশন, রাত ১১:৩০ টা ট্রেনিং সেশন বা এমনকি কখনও কখনও শুটিংয়ের মধ্যে সময় বের করা, রণবীর সবই করেছেন। তার ব্যক্তিগত জীবনের সাথে তার পেশাগত জীবনের ভারসাম্য বজায় রাখা। এই সব কিছু পড়া থেকে শেখা যায় না।  বই, এগুলি এমন মূল্যবোধ যা আপনার মধ্যে ধারণ করা হয় এবং কন্ডিশনিং যা আপনি আপনার পিতামাতা এবং আপনি যে কোম্পানি রাখেন তার কাছ থেকে গ্রহণ করেন।"

পোস্টটি শেষ হয়েছে এই বলে, "ভাই আপনার জন্য খুব গর্বিত। বিশ্বকে "প্রাণী" দেখানোর জন্য অপেক্ষা করতে পারি না।

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ছবি "পশু" তে রণবীর কাপুরের পাশাপাশি অভিনয় করেছেন রশ্মিকা মান্দান্না, পরিণীতি চোপড়া, ববি দেওল, এবং অনিল কাপুর।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.