Header Ads

এটাই আমাদের সর্বোচ্চ', পিএসজি হারার পর স্বীকার করেছেন এমবাপ্পে

 

ছবি: রয়টার্স

কিলিয়ান এমবাপ্পে স্বীকার করেছেন যে বুধবার বায়ার্ন মিউনিখের হাতে আরেকটি প্রারম্ভিক চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেওয়ার পরেও প্যারিস সেন্ট-জার্মেই তাদের "সর্বোচ্চ" পারফর্ম করেছে।

প্যারিসে প্রথম লেগ থেকে ১-০ পিছিয়ে থাকা পিএসজি, আলিয়াঞ্জ অ্যারেনায় ফিরতি খেলায় ২-০ ব্যবধানে পরাজিত হয়ে সাত মৌসুমে পঞ্চমবারের মতো শেষ ১৬ থেকে প্রতিযোগিতা থেকে ছিটকে যায়।

আমি এই মরসুমে আমার প্রথম চ্যাম্পিয়ন্স লিগের সংবাদ সম্মেলনে যেমন বলেছিলাম, আমরা আমাদের সর্বোচ্চটা করতে যাচ্ছি।  এটাই আমাদের সর্বোচ্চ, এটাই সত্য,” সাংবাদিকদের বলেছেন এমবাপ্পে।

"পিএসজি কি অনুপস্থিত ছিল? আপনি যখন দুটি স্কোয়াডের দিকে তাকান তখন খুব বেশি কিছু নয়। তাদের একটি দুর্দান্ত স্কোয়াড রয়েছে, চ্যাম্পিয়ন্স লিগ জেতার জন্য তৈরি করা হয়েছে।"

কাতারি মালিকদের ট্রান্সফার মার্কেটে বিপুল পরিমাণ অর্থ ব্যয় করা সত্ত্বেও পিএসজি এখনও প্রথম ইউরোপিয়ান কাপ শিরোপার অপেক্ষায় রয়েছে।

ক্রিস্টোফ গাল্টিয়ারের পুরুষরা এল চাদাইলে বিটশিয়াবু এবং ওয়ারেন জাইরে-এমেরির মাঠে ১৭ বছর বয়সী দুইজনের সাথে টাই শেষ করেছিল।

এমবাপ্পে যোগ করেছেন, "আমরা নিজেদেরকে প্রশ্ন করতে যাচ্ছি এবং তারপরে আমাদের দৈনন্দিন জীবনে, লীগে ফিরে যাব।"

"আমাদের এগিয়ে যেতে হবে... আমরা একটি দুর্দান্ত দলের বিপক্ষে হেরেছি, টুর্নামেন্ট জেতার চেষ্টা করছি।"

এমবাপ্পে, যিনি ৩৬তম মিনিটে মারকুইনহোস ইনজুরিতে পড়ে যাওয়ার পরে অধিনায়কের আর্মব্যান্ড পরেছিলেন, গত বছর পিএসজির সাথে একটি বাম্পার নতুন চুক্তি স্বাক্ষর করেছিলেন।

লিগ ১-এর শীর্ষে আট পয়েন্ট পরিষ্কার থাকা সত্ত্বেও, চ্যাম্পিয়ন্স লিগের ব্যর্থতা অনিবার্যভাবে ফ্রান্স তারকা পার্ক দেস প্রিন্সেসে থাকবেন কিনা তা নিয়ে আরও প্রশ্ন আনবে।

"আমি শান্ত," তার ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন।  "এই মরসুমে আমার কাছে একমাত্র গুরুত্বপূর্ণ বিষয় হল লিগ জিততে হবে এবং তারপরে আমরা দেখতে পাব।"

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.