Header Ads

আল্লু অর্জুন শাহরুখ খানের সঙ্গে সিনেমা প্রত্যাখ্যান করেছেন

 

ছবিঃ সংগৃহীত

"পাঠানের" চমকপ্রদ সাফল্যের পরে, বি-টাউনের চারপাশে কথা ছিল যে শাহরুখ খান শীঘ্রই নয়নথারা এবং বিজয় সেতুপতির পাশাপাশি অ্যাটলির পরিচালনায় "জওয়ান" এ অভিনয় করবেন। তদুপরি, "পুষ্প" খ্যাত অভিনেতা আল্লু অর্জুনকেও চলচ্চিত্রটিতে একটি ক্যামিওর জন্য নির্মাতারা যোগাযোগ করেছিলেন।

যদিও পিঙ্কভিলার মতে, অর্জুন বিভিন্ন কারণে কিং খানের সাথে অভিনয় করার প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন বলে জানা গেছে, একটি প্রধান কারণ হল তার বহুল প্রতীক্ষিত ছবি "পুষ্প ২"।

"নির্মাতাদের সাথে বর্ণনাটি ঘটেছিল কিন্তু আল্লু অর্জুন তার অবরুদ্ধ সময়সূচীর কারণে ছবিটিতে হ্যাঁ বলতে পারেননি। AA 'পুষ্প: দ্য রুল' এবং পরবর্তী কয়েক মাস ধরে তার চরিত্রের ত্বকে প্রবেশ করার জন্য কঠোরভাবে প্রশিক্ষণ নিচ্ছেন , তিনি শুধুমাত্র এটিতে ফোকাস করতে চলেছেন। ভাইজাগ এবং হায়দ্রাবাদে দুটি প্রধান শিডিউল মোড়ানোর সাথে পুষ্প-২ এর শুটিং দ্রুত গতিতে চলছে, "একটি সূত্র প্রকাশ করেছে।

তারা আরও যোগ করেছে, "আল্লু অর্জুন শাহরুখ খানের 'জওয়ান' সম্পর্কে চিন্তা করার জন্য তার সময় নিয়েছিলেন, যেখানে তাকে একটি ছোট কিন্তু প্রভাবশালী ভূমিকার প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু 'পুষ্প' থেকে বেছে নেওয়া বেশ কঠিন।"

৩ জুন, ২০২৩-এ মুক্তি পাওয়ার কথা "জওয়ান" হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়নথারার আত্মপ্রকাশকে চিহ্নিত করবে, সেই সাথে বিজয় সেতুপতি ছবিটির বিরোধী হিসেবে থাকবেন।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.