Header Ads

কার্তিক আরিয়ান 'ভুল ভুলাইয়া 3' ঘোষণা করেছেন, রুহ বাবা ভয়ঙ্কর হয়ে উঠেছে

 

কার্তিক আরিয়ান। ছবিঃ সংগৃহীত

কার্তিক আরিয়ান 'রুহ বাবা' চরিত্রে তার ভূমিকা পুনরুদ্ধার করতে প্রস্তুত কারণ তিনি গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি বড় ঘোষণা বাদ দিয়েছেন। অভিনেতা একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে তিনি "ভুল ভুলাইয়া ৩" এর মুক্তির তারিখ ঘোষণা করেছেন যা ২০২৪ সালের দীপাবলিতে প্রেক্ষাগৃহে হিট করবে।

"ভুল ভুলাইয়া ২" এর সাফল্যের পরে, আনিস বাজমী ঘোষণা করেছিলেন যে কিস্তির তৃতীয় অংশ থাকবে। যাইহোক, হঠাৎ ভিডিও ঘোষণায় ভক্তরা হতবাক হয়ে গিয়েছিলেন কারণ 'রুহ বাবা' আগের চেয়ে আরও ভয়ঙ্কর দেখাচ্ছে।

ভবানীগড়ের পরিত্যক্ত প্রাসাদ, যেখানে "ভুল ভুলাইয়া ২" এর কাহিনি সংঘটিত হয়েছে, ভিডিওতে দেখানো হয়েছে৷

কার্তিক, রুহ বাবার সাজে, ভিডিওতে "আমি জে তোমার" গাইছেন। "আমি কেবল আত্মার সাথে কথা বলি না; তারা আমার শরীরও দখল করে নেয়," তিনি বলেছেন, আগের প্লট থেকে তার সংলাপ। কার্তিক ভয়ঙ্কর ভিডিওটির ক্যাপশন দিয়েছেন, "রুহ বাবা দীপাবলি ২০২৪ ফেরত দেয়।" এছাড়াও তিনি হ্যাশট্যাগ ব্যবহার করেছেন "ভুল ভুলাইয়া ৩।"

ভক্তরা পোস্টের প্রতিক্রিয়ায় তাদের আনন্দ প্রকাশ করেছেন। "যাই পথে আরেকটি ব্লকবাস্টার," তাদের একজন লিখেছেন। "এটি কার্তিক আপনার কাছ থেকে সবচেয়ে অপ্রত্যাশিত ঘোষণা," অন্য একজন বলেছেন।

আনিস বাজমী পরিচালিত "ভুল ভুলাইয়া ২" যা প্রযোজনা করেছে ভূষণ কুমারের টি-সিরিজ এবং সিনে১ স্টুডিও। এটি সমালোচক এবং শ্রোতাদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে এবং বিশ্বব্যাপী ২৩০.৭৫ কোটি টাকা আয় করেছে। ছবিতে আরও অভিনয় করেছেন টাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্র এবং কিয়ারা আদভানি।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.