Header Ads

শাকিব খানের থেকে দূরে সরে যাচ্ছেন পূজা চেরি

 

ছবিঃ সংগৃহীত

সাম্প্রতিক সময়ে শাকিব খানের থেকে নিজেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন পূজা চেরি। অভিনেতার এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত সরকারী অনুদান প্রজেক্ট "মায়া" তে শাকিবের বিপরীতে অভিনয় করার কথা ছিল এই অভিনেত্রীকে। তবে পূজা এখন ছবিটি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

ছবিতে কাজ করার প্রস্তাব প্রত্যাখ্যান করে, পূজা চেরি তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন, "প্রোডাকশন হাউস প্রাথমিকভাবে এই প্রকল্পে অভিনয় করার জন্য আমাকে যোগাযোগ করেছিল। তবে, আমি 'মায়া'-তে কাজ করতে যাচ্ছি না।"

তিনি আরও যোগ করেছেন, "আমি অনলাইনে অনেককে দেখেছি 'মায়া' ছবিতে আমাকে নিয়ে কথা বলছে। আমি শুধু সবাইকে বলতে চেয়েছিলাম যে সিনেমায় থাকার জন্য আমার কোনো চুক্তি নেই। আমার জন্য, যদি আমি কোনো ছবির গল্প পছন্দ করি, আমি অবশ্যই এতে কাজ করতে চাইব। আমার কাছে সহ-অভিনেতার চেয়ে গল্পটি বেশি গুরুত্বপূর্ণ। আশা করি, এটি একবারের জন্য বিষয়গুলি পরিষ্কার করবে।"


এর আগে শাকিব খান ও পূজা চেরি সরকারি অনুদানপ্রাপ্ত চলচ্চিত্র ‘গলুই’-এ একসঙ্গে কাজ করেছিলেন। সেই সময় গুঞ্জন উঠেছিল যে দুই সহ-অভিনেতা ছবিতে কাজ করার সময় ডেট করছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.