Header Ads

গুরুতর আহত অমিতাভ বচ্চন।

 

অমিতাভ বচ্চন নিশ্চিত করেছেন যে হায়দরাবাদে তার আসন্ন ছবি "প্রজেক্ট কে" এর শুটিং করার সময় তিনি তার পাঁজরের খাঁচায় আঘাত পেয়েছিলেন।

প্রবীণ অভিনেতা চলচ্চিত্রটির জন্য একটি অ্যাকশন সিকোয়েন্সের সময় তার পাঁজরের তরুণাস্থি ভেঙে ফেলেন - এতে প্রভাস এবং দীপিকা পাড়ুকোনও অভিনয় করেছেন।  বিশ্রামের জন্য মুম্বাইতে ফেরার আগে তাকে চিকিৎসার জন্য হায়দরাবাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তার দৈনিক ব্লগে নিয়ে গিয়ে, অমিতাভ বচ্চন লিখেছেন, "আমি আহত হয়েছি.. পাঁজরের কার্টিলেজ ছিঁড়ে গেছে এবং ভেঙে গেছে, ডান পাঁজরের খাঁচায় পেশী ছিঁড়ে গেছে। শুটিং বাতিল করা হয়েছে.. ডাক্তারের সাথে পরামর্শ করে এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করিয়েছি।  হায়দ্রাবাদে, বাড়ি ফেরার আগে.. স্ট্র্যাপিং করা হয়েছে এবং বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে.. নড়াচড়া এবং শ্বাসকষ্ট বেদনাদায়ক। তারা বলে যে এটি ভাল বোধ করতে শুরু করতে কয়েক সপ্তাহ সময় লাগবে.. ব্যথার জন্য কিছু ওষুধ দেওয়া হয়েছে।"

সুতরাং, নিরাময় না হওয়া পর্যন্ত সমস্ত কাজ স্থগিত করা হয়েছে এবং স্থগিত করা হয়েছে। আমি জলসায় বিশ্রাম করি এবং সমস্ত প্রয়োজনীয় কাজের জন্য মোবাইল আছি .. তবে হ্যাঁ বিশ্রামে এবং সাধারণত চারপাশে শুয়ে থাকি," উপসংহারে বচ্চন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.