Header Ads

পাকিস্তান সুপার লিগ, লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস লাইভ স্ট্রিম। সম্ভাব্য একাদশ, ম্যাচের পূর্বাভাস, পিচ রিপোর্ট এবং লাইভ স্ট্রিমিং বিশদ

 


শনিবার, ৪ মার্চ পাকিস্তান সুপার লিগ ২০২৩-এর ২০ নম্বর ম্যাচে লাহোর কালান্দার্স এবং মুলতান সুলতানরা মুখোমুখি হতে চলেছে৷ ম্যাচটি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে৷

শাহীন শাহ আফ্রিদির নেতৃত্বাধীন কালান্দার্স বর্তমানে ১০ পয়েন্ট এবং +১.৩৬৭ এর নেট রান রেট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। সরফরাজ আহমেদের কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে ১৭ রানে হারিয়ে খেলায় নামবে তারা।

কালান্দাররা ৯.৩ ওভারে সাত উইকেট হারিয়ে ৫০ রানে লড়াই করছিল, কিন্তু সিকান্দার রাজার অপরাজিত ৭১ রানের ধাক্কা তাদের ১৪৮ রানে সাহায্য করেছিল। তারপরে, তারা গ্ল্যাডিয়েটরদের ১৩১-এ সীমাবদ্ধ করে।

অন্যদিকে মোহাম্মদ রিজওয়ানের নেতৃত্বাধীন সুলতানরা ছয় দিনের বিরতির পর খেলবে। ছয় ম্যাচে চার জয়ের সৌজন্যে আট পয়েন্ট এবং +০.৮৪৪ নেট রান রেট নিয়ে তারা টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে।

আগের ম্যাচে ইমাদ ওয়াসিমের করাচি কিংসের কাছে ৬৬ রানে হেরেছিল তারা। ১৬৮ রান তাড়া করতে বলা হলে, ১৬.৩ ওভারে ১০১ রানে অলআউট হয়ে যায় সুলতানরা। রিজওয়ান ও শান মাসুদের মধ্যে ৪১ রানের উদ্বোধনী জুটিতে সুলতানরা ৬০ রানে তাদের ১০ উইকেট হারায়।

লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস ম্যাচের বিস্তারিত:

ম্যাচ: লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস, ম্যাচ ২০, পাকিস্তান সুপার লিগ ২০২৩

তারিখ এবং সময়: ৪ মার্চ, ২০২৩, শনিবার, 07:30 pm IST

ভেন্যু: গাদ্দাফি স্টেডিয়াম, লাহোর

লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস পিচ রিপোর্ট


লাহোরের পিচ ব্যাটিংয়ের জন্য চমৎকার। এমনকি ২00 রানের কাছাকাছি স্কোরও দলের জন্য নিরাপদ নাও হতে পারে। টস জিতে দলগুলোকে প্রথমে ফিল্ডিং করতে হবে।

লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানদের আবহাওয়ার পূর্বাভাস

আপাতত বৃষ্টির সম্ভাবনা নেই। তাপমাত্রা ২৩-ডিগ্রী সেলসিয়াস চিহ্নের কাছাকাছি হবে। আর্দ্রতা ৪০ এর মধ্যে হবে।

লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস সম্ভাব্য একাদশ

লাহোর কালান্দার্স

ফখর জামান, মির্জা তাহির বেগ, স্যাম বিলিংস (উইকেটরক্ষক), আবদুল্লাহ শফিক, হোসেন তালাত, সিকান্দার রাজা, রশিদ খান, ডেভিড উইজ, শাহীন আফ্রিদি (অধিনায়ক), হারিস রউফ, জামান খান

মুলতান সুলতানস

শান মাসুদ, মোহাম্মদ রিজওয়ান (c&wk), রাইলি রোসো, ডেভিড মিলার, খুশদিল শাহ, কার্লোস ব্র্যাথওয়েট, আনোয়ার আলী, আকিয়াল হোসেন, উসামা মীর, আব্বাস আফ্রিদি, ইহসানুল্লাহ

লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস ম্যাচের পূর্বাভাস

লাহোর কালান্দার্স এবং মুলতান সুলতান এই টুর্নামেন্টের দুটি স্ট্যান্ডআউট দল। উভয় দলেরই শক্তিশালী ব্যাটিং লাইনআপ রয়েছে এবং তারা লক্ষ্য তাড়া করতে সক্ষম।

লাহোর কালান্দার্স বনাম মুলতান সুলতানস লাইভ স্ট্রিমিং বিবরণ এবং চ্যানেল তালিকা
টিভি: সনি স্পোর্টস নেটওয়ার্ক

লাইভ স্ট্রিমিং: সনি লিভ


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.